নিজস্ব চিত্র।
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইনে অর্ডার দিয়েও মেলেনি জিনিস? অনেকবারই এমন অভিজ্ঞতা হয়ে থাকে। সেক্ষেত্রে অনলাইন শপিং প্ল্যাটফর্মের কাস্টমার সার্ভিস থেকেই সমস্যার সমাধান হয়ে যায়। কিন্তু অনলাইনে অর্ডার করে মহা ফাঁপরে পড়েছেন উত্তরপ্রদেশের এক ব্যক্তি। অর্ডার বাবদ বিশাল অঙ্কের টাকাও দিয়েছেন বিক্রেতাকে। কিন্তু সময় পেরিয়ে গেলেও হাতে পাননি অর্ডার।
কী এমন অর্ডার করেছেন? উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সুনীল কুমার জানান, দিন কয়েক আগে একটি মহিষ অর্ডার করেছিলেন। দুধ বিক্রেতা সুনীল ইউটিউবে দেখেছিলেন দুধেল মোষের ভিডিও। তার পরেই মোষ কিনে ব্যবসা বাড়ানোর ছক কষে ফেলেন। যেমন ভাবা তেমন কাজ। ইউটিউবের ভিডিও দেখেই যোগাযোগ করেন কিসান ভাইয়া ডেয়ারির সঙ্গে। সুনীলকে তারা আশ্বাস দেয়, প্রতিদিন ১৮ লিটার দুধ দেবে এই মোষ।
লোভনীয় প্রস্তাব পেয়ে সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান সুনীল। ৫৫ হাজার টাকা গচ্চা করে হলেও মোষ কিনতে পিছপা হননি। সঙ্গে সঙ্গে ১০ হাজার টাকা পাঠিয়ে দেন বিক্রেতাদের কাছে। ডেয়ারির মালিক বলেন, খুব তাড়াতাড়ি সুনীলের কাছে পৌঁছে যাবে দুধেল মোষ। সেই আশায় বেশ কয়েকদিন অপেক্ষাও করেন। কিন্তু মোষ এসে পৌঁছল না সুনীলের বাড়িতে।
বাধ্য হয়েই ফের ডেয়ারির মালিককে ফোন। আবারও সুনীলকে আশ্বাস দিয়ে বলেন, ঠিক সময়ে বাড়িতে পৌঁছে যাবে মোষ। তবে ২৫ হাজার টাকা আরও পাঠাতে হবে। সেই মতো টাকা পাঠিয়েও লাভ হয়নি। শেষে সুনীলের ফোন নম্বরই ব্লক করে দিল ডেয়ারির মালিক! হতাশ সুনীল এখন পুলিশের দোরে সুবিচারের আশায় ঘুরছেন।
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2024 Pratidin Prakashani Pvt. Ltd. All rights reserved.