সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইনে খাবার অর্ডার করলে ক্রেতার ফোন নম্বর পৌঁছে যায় ডেলিভারি বয়ের কাছে। তিনিই ও প্রান্ত থেকে ফোন করে জানিয়ে দেন খাবার এসে গিয়েছে। কিন্তু এক ডেলিভারি বয় খাবার ডেলিভারি করতে গিয়ে ক্রেতাকে নিজের মনটিও দিয়ে বসলেন। প্রেমপ্রস্তাব পাঠালেন সেই ফোন নম্বরেই! যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে।
ঘটনা উত্তরপ্রদেশের। কনিষ্কা নামের এক ইউজার টুইট করে গোটা ঘটনাটির বিবরণ দিয়েছেন। জানিয়েছেন, হোয়াটসঅ্যাপে কবীর নামের এক ডেলিভারি বয় তাঁকে কী কী মেসেজ করেছেন। ক্রেতার ফোন নম্বরে কীভাবে প্রেম প্রস্তাব পাঠানো হয়েছে, চ্যাটটি প্রকাশ করে সে ছবিই তুলে ধরেছেন তিনি। নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই পোস্ট। কনিষ্কা দাবি করেছেন, এভাবে ডেলিভারি বয়রা যদি ফোন নম্বর নিয়ে তার অপব্যবহার করেন, তাহলে ক্রেতার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে যায়।
গোটা বিষয়টি ভাইরাল হতেই ওই পিৎজা প্রস্তুতকারক সংস্থাটির উপর ক্ষোভ উগরে দেন অনেকেই। এমনকী ওই ডেলিভারি বয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিও তোলা হয়। নড়েচড়ে বসে উত্তরপ্রদেশ পুলিশও। তারা জানতে পারে, ওই ডেলিভারি বয় তরুণী ক্রেতাকে লিখেছিলেন, “দুঃখিত, আমার নাম কবীর। গতকাল আমি তোমাকে পিৎজা ডেলিভারি দিতে এসেছিলাম। আমার তোমাকে ভাল লেগেছে।”
কবীরের বিরুদ্ধে আইনি পদক্ষেপের সিদ্ধান্ত নিয়েছেন ওই তরুণী। পাশাপাশি পিৎজা সংস্থার তরফেও এ নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তারা এই ঘটনায় কী অবস্থান নেয়, সেটাই দেখার। তবে ডেলিভারি বয়ের ভালবাসা যে শুরুর আগেই শেষ, তা আর বলার অপেক্ষা রাখে না।
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2024 Pratidin Prakashani Pvt. Ltd. All rights reserved.