সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ি বুক করা সত্ত্বেও ক্য়াবে এসি চলেনি। অথচ ভাড়া দিতে হয়েছিল পূর্ব নির্ধারিত অঙ্কের চেয়ে অনেকটাই বেশি। এর পরই মোটা টাকা ক্ষতিপূরণ চেয়ে আদালতে হাজির হয়েছিলেন ওই যাত্রী। শেষপর্যন্ত ক্রেতা সুরক্ষা আদালতের নির্দেশে ওই অ্যাপ ক্যাব সংস্থাকে মোটা টাকা জরিমানা দিতে হল। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।
২০২১ সালে অক্টোবর মাসে বেঙ্গালুরুর বাসিন্দা বিকাশ ভূষণ অ্যাপ ক্য়াব সংস্থা ওলার প্রাইম সেডান বুক করেন। আট ঘণ্টার জন্য এসি ক্যাব ভাড়া নিয়েছিলেন তিনি। কিন্তু গাড়িতে ওঠার পর দেখা যায়, গাড়ির এসি চলছে না। সঙ্গে সঙ্গে তিনি অভিযোগ জানান। কিন্তু কোনও লাভ হয়নি। বরং এসি ছাড়াই তাঁকে গাড়িতে থাকতে বাধ্য করা হয়। ট্রিপ শেষে বিকাশবাবুকে ১ হাজার ৮৩৭ টাকা ভাড়া দিতে বাধ্য করা হয়। সঙ্গে সঙ্গে তিনি কাস্টমার কেয়ারে অভিযোগ জানান। কিন্তু লাভ হয়নি।
প্রসঙ্গত, করোনা কালের পরবর্তী সময় অ্য়াপ ক্যাবে এসি চালানো নিয়ে প্রায়শই কাস্টমার ও চালকদের মধ্যে বচসা বাঁধতে দেখা গিয়েছে। কখনও তেলের দাম বেড়ে যাওয়া তো কখনও কোভিড গাইডলাইনের অজুহাত দিয়ে অ্যাপ ক্যাবে এসি চালাতে চান না চালকরা। এবার কি তাহলে সেই যাত্রীরাও ক্রেতা সুরক্ষা দপ্তরের দ্বারস্থ হবেন নাকি হুঁশ ফিরবে ওলা চালকদের, সেটাই দেখার।
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2025 Sangbad Pratidin Digital Pvt. Ltd. All rights reserved.