সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুসলিমদের কোনও বিশ্বাসযোগ্যতা নেই। তাই একজন হিন্দু প্রতিনিধির সঙ্গে কথা বলিয়ে দেওয়ার অনুরোধ করলেন মহিলা এয়ারটেল গ্রাহক। এমন বিতর্কিত ঘটনাটি ঘটেছে দিল্লিতে। ইতিমধ্যেই এহেন সাম্প্রদায়িক মন্তব্যকে কেন্দ্র করে সমালোচনার ঝড় উঠেছে টুইটারে। ওই গ্রাহকের প্রতি টুইটারেই ক্ষোভ উগরে দিয়েছে টেলিকম পরিষেবা সংস্থা এয়ারটেল।
জানা গিয়েছে, অভিযোগকারী মহিলা গ্রাহকের নাম পূজা সিং। টুইটার অ্যাকাউন্টে নিজেকে ম্যানেজমেন্ট প্রফেশনাল বলে উল্লেখ করেছেন। সেইসঙ্গে লিখেছেন, তিনি একজন ‘গর্বিত ভারতীয়’ ও ‘গর্বিত হিন্দু’। মোবাইল পরিষেবা নিয়ে তাঁর কিছু অভিযোগ ছিল। এনিয়ে সংশ্লিষ্ট টেলিকম সংস্থার কাস্টমার সার্ভিসে টুইট করেন তিনি। সোহাইব নামের এক প্রতিনিধি তাঁর টুইটের উত্তর দেন। নাম শোনার পরেই বিরক্তি প্রকাশ করেন ওই গ্রাহক। তারপর ওই প্রতিনিধিকে জানান, যেহেতু আপনি মুসলিম এবং আমার মুসলিমদের কাজের প্রতি কোনও বিশ্বাস নেই, তাই আপনাকে অনুরোধ একজন হিন্দু প্রতিনিধির সঙ্গে কথা বলিয়ে দিন।
Hey, I most definitely appreciate you reaching out here! We’ll take a closer look into that & get back shortly with more information. Thank you, Shoaib
— Bharti Airtel India (@Airtel_Presence) June 18, 2018
সেই মুহূর্তে ওই প্রতিনিধি গ্রাহকের বক্তব্যের কোনও প্রত্যুত্তর দেননি। তবে এরপরেই এয়ারটেলের তরফে ক্ষোভ উগরে দিয়ে একটি বিবৃতি পোস্ট করা হয়। সেখানে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, ‘আমরা কখনওই গ্রাহক বা প্রতিনিধির কাউকেই ধর্ম বা জাতির ভিত্তিতে বিচার করি না।’ এদিকে টুইটারেরে এহেন পোস্ট শেয়ার হতেই উত্তেজনা ছড়িয়েছে। ইতিমধ্যেই ভাইরাল পোস্টটিকে কেন্দ্র করে সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা।
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2024 Pratidin Prakashani Pvt. Ltd. All rights reserved.