সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্ডার ছিল স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোনের, ডেলিভারি বাক্সে এল নিরমা সাবান৷ ফ্লিপকার্ট-এর অনলাইন ডেলিভারির এই বিড়ম্বনার শিকার হয়েছেন মুম্বই নিবাসী ভালকেশর আনন্দ ভালাকিয়া৷ এমনকি ঘটনার পর বার বার কাস্টমার কেয়ারে অভিযোগ জানালেও সুফল মেলেনি বলে অভিযোগ তাঁর৷
মে মাসের ২৫ তারিখ স্যামসাং গ্যালাক্সি নোট ফোর অনলাইন সাইটে অর্ডার দিয়েছিলেন মুম্বইয়ের গ্লোবাল আইটি ফার্মের এই কর্মী৷ এর জন্য ডেলিভারি ম্যানকে ২৯,৯০০ টাকাও দেন তিনি৷ কিন্তু, সে যাওয়ার পরই ভালকেশর বাক্স খুলে দেখেন তাতে ফোনের বদলে নিরমা সাবান রয়েছে৷ সঙ্গে সঙ্গে ফোন করেন ডেলিভারি ম্যানকে৷ খুব দূরে না গেলেও তিনি অভিযোগ অগ্রাহ্য করেন এবং কাস্টমার কেয়ারে ফোন করতে বলেন৷
কিন্তু, বার বার কাস্টমার কেয়ারে ফোন করেও কোনও লাভ হয়নি৷ শেষমেশ মালাবার হিল পুলিশ স্টেশনে প্রতারণার অভিযোগ দায়ের করেন তিনি এবং তারপর সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও বিবৃতি দিয়ে জানান৷ শেষ পর্যন্ত ফ্লিপকার্টের টনক নড়ে এবং কোম্পানি থেকে ভালকেশরকে তাঁর প্রাপ্য মিটিয়ে দেওয়া হয়৷ সেই সঙ্গে ক্ষমাও চেয়ে নেওয়া হয়৷
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2024 Pratidin Prakashani Pvt. Ltd. All rights reserved.