সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালিকের কাছে তাঁর পোষ্য সন্তানসম। আর সেই পোষ্যই যদি হঠাৎ উধাও হয়ে যায়, তাহলে দিশেহারা লাগে বইকী! দিল্লি বিমানবন্দরে এমনই পরিস্থিতিতে পড়েন এক যাত্রী। পোষ্য বিড়ালকে হারিয়ে এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তিনি।
সোনি এস সোমার নামের এক টুইটার ইউজার নিজের বন্ধুর পোষ্য় হারানোর বিষয়টি তুলে ধরেছেন। তিনি জানান, এয়ার ইন্ডিয়ার (Air India) বিমানে দিল্লি থেকে ইম্ফল যাওয়ার কথা ছিল কারোং নামের ওই মহিলার। কিন্তু এয়ার ইন্ডিয়ার কর্মীদের গাফিলতিতে দিল্লি বিমানবন্দরেই হারিয়ে যায় তাঁর পোষ্য। তাঁকে বিমান সংস্থাটির তরফে বলা হয়েছিল, পোষ্য নিয়ে যেতে হলে হয় তাঁকে অন্য সময়ের বিমানে সফর করতে হবে অথবা বিজনেস ক্লাসে টিকিট কাটতে হবে। কিন্তু পরবর্তীতে তাঁকে জানানো হয়, বিজনেস ক্লাসের টিকিট নেই। সেক্ষেত্রে পোষ্য নিয়ে যেতে কার্গো ফ্লাইটই ছিল ভরসা।
পোষ্যর মালকিনের দাবি, এসবের মধ্যেই বিমান কর্মীর গাফিলতিতে তাঁর একটি পোষ্য হারিয়ে যায়। এমনকী এর জন্য তাঁকে কোনও ব্যাখ্যাও দেওয়া হয়নি। বিমান উড়ানের মাত্র সাত মিনিট আগে রীতিমতো জোর করে ওই যাত্রীকে একটি পোষ্য নিয়েই বিমানে উঠতে বলা হয়। এই ঘটনায় অত্যন্ত ভেঙে পড়েছেন কারোং। গোটা বিষয়টি ই-মেল মারফৎ এয়ার ইন্ডিয়াকেও জানিয়েছেন তিনি।
My friend’s pet is missing due to negligence by @airindiain staff. This is a heart-wrenching tragedy and your negligence is inexcusable. You must take responsibility for your actions and make things right immediately. @RNTata2000
A few screenshots explaining what happened. pic.twitter.com/8b4lGenjRR— Sony S. Somar (@sonyssomar) April 25, 2023
গোটা ঘটনা নিয়ে টুইটারে দুঃখপ্রকাশ করে সোনি এস সোমারকে এয়ার ইন্ডিয়া লেখে, “এমন ঘটনার জন্য আমরা দুঃখিত। আমাদের তরফে আপনার বন্ধুর সঙ্গে যোগাযোগ করা হবে।” সোনির কাছ থেকে ওই যাত্রীর টিকিটের বিস্তারিত তথ্যও চাওয়া হয়েছে যাতে দ্রুত এই সমস্যা মেটানো যায়।
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2024 Pratidin Prakashani Pvt. Ltd. All rights reserved.