১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

শম্পালী মৌলিক: নতুন থ্রিলার শুরু করতে চলেছেন অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়। ছবির নাম ‘মুখোশ’। অর্ঘ্যদীপের আগের ছবি ‘রডোডেনড্রন’ মুক্তির অপেক্ষায় রয়েছে। সেই ফিল্মে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন পায়েল সরকার। এই ছবিটিতেও পায়েল দুর্দান্ত ইন্টারেস্টিং একটি রোলে। বলা ভাল ‘মুখোশ’-এ পায়েলকে দেখা যাবে গ্রে শেডের চরিত্রে।

অন্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে থাকছেন রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। আর এই ছবিতেই ডেবিউ হচ্ছে অভিনেত্রী অমৃতার। ‘এসএসজি এন্টারটেনমেন্টস’ প্রযোজিত ‘মুখোশ’-এর গল্প লিখেছেন পরিচালক অর্ঘ্যদীপ নিজেই। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অভীক ও সুজয়নীল। ক্যামেরার দায়িত্ব সামলাবেন কান চলচ্চিত্র উৎসবে সম্মানিত সিনেমাটোগ্রাফার মধুরা পালিত। প্রসঙ্গত অর্ঘ্যর আগের ছবিতেও মধুরাই ক্যামেরা করেছিলেন। এডিটিংয়ে অনির্বাণ মাইতি। সুর করছেন নীলাঞ্জন ঘোষ।

[ আরও পড়ুন: ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিতে অতিথি শিল্পী শাহরুখ? তুঙ্গে জল্পনা ]

‘মুখোশ’ যেহেতু থ্রিলার, গল্প খুব একটা বলা যাবে না, তবু একটু আভাস দিই। ‘হুডানইট’ ঘরানার ছবি। একটা ঘটনা ঘটবে, তার পিছনে রহস্য সন্ধান করতে করতে শেষে পৌঁছনো যাবে। অর্থাৎ অর্ঘ্য বেছে নিয়েছেন ক্লাসিক থ্রিলার ফরম্যাট। “গল্প শুরু হচ্ছে এইভাবে যে, একটি মেয়ে তার হারিয়ে যাওয়া দিদির খোঁজ করছে। পুলিশের কাছে এসে মেয়েটি অভিযোগ করছে, ‘আমার দিদিকে বাঁচান, জামাইবাবুই দিদিকে মেরে ফেলবে।’ এরপর পুলিশের বড়কর্তা কেসটা নেন। কিন্তু মুশকিল হচ্ছে জামাইবাবু একজন প্রভাবশালী ব্যক্তি যিনি অধুনা রাজনীতিতে যোগ দিয়েছেন। এবার পুলিশও দ্বিধায় পড়ে যায় কীভাবে এগোবে, কতটা এগোবে। ছবির সময়কালটা এমন- নির্বাচন হয়ে গিয়েছে। ক’দিন পরেই রেজাল্ট বেরবে। আর জামাইবাবু জিতবে একপ্রকার নিশ্চিত। কিন্তু শেষপর্যন্ত মেয়েটির অসহায়তার কথা শুনে পুলিশ কেসটা নিতে বাধ্য হয়, তারপর দিদির খোঁজ শুরু হয়। এই ঘটনার মধ্যে অন্য কিছু লুকিয়ে আছে, নাকি দিদিকে খুঁজে পাওয়ারই গল্প, সেই জার্নিটা দেখার।” জানালেন পরিচালক। পুরো ছবির শুটিং হবে কলকাতায়। খুব শিগগির শুটিং শুরু।

[ আরও পড়ুন: নারীজীবনের ভিন্ন পর্যায়ের গল্প নিয়ে আসছে ‘অন্দরকাহিনি’, ট্রেলারে নজর কাড়লেন প্রিয়াঙ্কা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং