সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুইগি বিতর্কে ক্ষমা চেয়েও নিজের বক্তব্যে অনড় থাকলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ বিবৃতি দিলেন ‘রান্নাঘর’ শোয়ের সঞ্চালক। তাতেই নিজের মনের কথা বললেন।
সুইগিতে (Swiggy) খাবারের অর্ডার দিয়েছিলেন সুদীপা। যা দেওয়ার জন্য হয়তো ডেলিভারি বয় তাঁকে ফোন করেছিলেন। এতে বিরক্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ করে ছোটপর্দার তারকা লেখেন, “আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয়ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না? আর ফোন করে কেন বলেন – ‘আমি আসছি, আপনি গেটটা খুলুন?’ আমি কি দারোয়ান যে গেট খুলব।”
এই মন্তব্যেই সমালোচিত হন সুদীপা। নেটিজেনদের পাশাপাশি অরিত্র দত্ত বণিক, শ্রীলেখা মিত্রর মতো তারকাও একহাত নেন তারকাকে। এরপরই শিক্ষক দিবসে বিবৃতি জারি করেন সুদীপা। ক্যাপশনে তিনি লেখেন, “আপনারা সকলে আমার শিক্ষক/শিক্ষিকা। বিগত ক’দিনে যত শাসন করেছেন, সব আমার মাথায় আশীর্বাদ হয়ে ঝরে পড়ুক।”
এরপরই সুদীপা জানান, তিনি সুইগি সংস্থার পলিসি নিয়ে মন্তব্য করেছিলেন, কোনও ডেলিভারি বয়কে নিয়ে কিছু বলতে চাননি। তাঁর বক্তব্য অনুযায়ী, ফোন না করার অপশন থাকে সুইগিতে। তবুও সংস্থার ডেলিভারি এগজিকিউটিভরা বিভিন্ন ছুঁতোয় ফোন করেন যা তারকা বা সাধারণ মানুষের কাছে বিরক্তিকর। সুদীপা লেখেন, “আমার লেখার সঙ্গে ডেলিভারি এগজিকিউটিভদের কোনও সম্পর্কই নেই। তাঁরা তো কেবল সংস্থার প্রতিনিধি মাত্র। তাহলে কীভাবে তাঁদের অপমান করার প্রশ্ন আসছে?”
এরপরই নিন্দুকদের একহাত নেন। জানান, যাঁরা ট্রোল করছেন বা করেছেন, আদতে নিজেদের প্রতিহিংসা চরিতার্থ করেছেন। “মনে রাখবেন এই ব্যবহার আপনার পরিচয় ও বেড়ে ওঠারও পরিচয়”, লেখেন তিনি। সুদীপা আরও লেখেন, কারও মনে অজান্তে যদি তিনি আঘাত দিয়ে থাকেন তাহলে ক্ষমাপ্রার্থী। বিবৃতির শেষে সবাইকে দুর্গাপুজোর শুভেচ্ছাও জানান ‘রান্নাঘর’ শোয়ের সঞ্চালিকা।
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2024 Pratidin Prakashani Pvt. Ltd. All rights reserved.