Advertisement
Advertisement

Breaking News

বর্ণবৈষম্যের শিকার শিল্পা, সোশাল মিডিয়ায় প্রতিবাদ অভিনেত্রীর

গোটা ঘটনাটি জানিয়ে ইনস্টাগ্রামে লম্বা পোস্ট করেন অভিনেত্রী।

Shilpa Shetty faces racism in Sidney
Published by: Bishakha Pal
  • Posted:September 23, 2018 6:04 pm
  • Updated:September 23, 2018 6:04 pm  

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলিব্রিটি হলে জীবন হয় অনেক সহজ। আম-আদমী যে সব সমস্যার নিত্য মুখোমুখি হয়, সেলেবদের তা হতে হয় না। তাই কি? সম্পূর্ণ সত্যি হয়তো তা নয়। তাদেরও অনেকসময় এমন কিছু ঘটনার সম্মুখীন হতে হয় যা না হওয়াই বাঞ্ছনীয়। তেমনই একটি ঘটনার মুখোমুখি হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

ডিজিটাল প্ল্যাটফর্মে আরশাদ, আসছেন ওয়েব সিরিজ নিয়ে ]

Advertisement

অস্ট্রেলিয়ার সিডনি থেকে মেলবোর্ন যাচ্ছিলেন শিল্পা শেট্টি। বিমানবন্দরেই তাঁকে বর্ণবৈষম্যের শিকার হতে হয় বলে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তিনি এনিয়ে বিস্তারিত লিখেছেন। সোশাল মিডিয়াতেই তিনি জানিয়েছেন, বিমানবন্দরে গ্রাউন্ড স্টাফরা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন। তাঁকে যে শুধু হেনস্তা করা হয়েছে এমন নয়। বর্ণবৈষম্যের শিকারও হয়েছেন তিনি। তাঁকে বলা হয়েছে, তাঁর ব্যাগের আকার নাকি বেশ বড়। তাই কেবিন লাগেজে তাঁর ব্যাগ নেওয়া যাবে না। সেই ব্যাগের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শিল্পা। সেই সঙ্গে প্রশ্ন তুলেছেন, তাঁর ব্যাগ কি এতটাই বড় যে কেবিন লাগেজে নেওয়া যাবে না?

‘লাভযাত্রী’ নিয়ে সলমনের বিরুদ্ধে মামলা দায়ের বিহারে ]

তবে এই প্রথম যে শিল্পা শেট্টি বর্ণবিদ্বেষের শিকার হলেন তা নয়। এর আগে ২০০৭ সালেও তিনি বর্ণবৈষম্যের শিকার হয়েছিলেন। সেবার তিনি ‘বিগ ব্রাদার’ রিয়েলিটি শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। কিন্তু তার জন্য মাঝপথে প্রতিযোগিতা ছেড়ে চলে আসেননি তিনি। বরং প্রতিযোগিতা জিতে মাথা উঁচু করে দেশে ফিরে এসেছিলেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Subject: #Qantas airways @qantas This should get your attention! Travelling from Sydney to Melbourne and at the check in counter met a grumpy #Mel ( that’s her name)who decided it was “OK” to speak curtly to “US” ( Brown people!!) travelling together ,I was flying business and had 2 bags (my allowance)and she insisted and decided my half empty Duffel bag was oversized( to check in!!) So she sent us to check it in at the other counter dealing with “Oversized luggage” ..there a Polite lady(yes this one was) said ..”this ISN’T an oversized bag, pls check this in manually if u can at another counter” ( all this happening while the counter is going to shut in 5 mins) As the manual check in wasn’t going thru for 5 mins( we tried) I went upto #Mel and requested her to put the bag thru as her colleague said it wasn’t an oversized bag.. She refused again.. Just being adamant especially when I told her this is causing a lot of inconvenience .. We had no time to waste so we ran to the oversized baggage counter and requested her to put the bag through which she did after I told her that #Rude #Mel had issues !!!…. to which another colleague joined in an reiterated my duffle wasn’t oversized and could’ve easily been checked in. The point is .. This piece is only for #quantas airlines to know and take cognisance .. that their staff must be taught to be helpful and TONE can’t change with preference to #COLOUR .”WE” are NOT #pushovers and they MUST know that being #callous and #Rude will NOT BE TOLERATED 🙏✋🏼💔. Ps: Please tell me if that bag in the picture is oversized??!! @australia @visitmelbourne @travel #truthmustbetold #bemused #uncalledfor #standup #equality #whatswrongisnotright #instapic #travelwoes #shocking #nightmare #notcool

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement