সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বনাথ ও আরতির ‘বেলাশুরু’ (Belashuru) এবার আমুলের বিজ্ঞাপনে। মুক্তির দিনই ৩৫ লক্ষ টাকার ব্যবসা করেছে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) অভিনীত ছবিটি। দুই প্রয়াত কিংবদন্তির স্মৃতিমাখা সিনেমাকে শ্রদ্ধা জানিয়ে ছবিটি আঁকা হয়েছে।
আমুল ডট কুপের পক্ষ থেকে নতুন বিজ্ঞাপনটি পোস্ট করা হয়েছে। ‘বেলাশুরু’তে অ্যালঝাইমার্স রোগের শিকার হয়ে স্মৃতি হারান স্বাতীলেখার চরিত্র আরতি। অসুস্থ স্ত্রীর খেয়াল রাখেন বিশ্বনাথ ওরফে সৌমিত্র চট্টোপাধ্যায়। একটি দৃশ্যে পরম যত্নে আরতির চুল আঁচড়ে দিচ্ছেন বিশ্বনাথ। সেই দৃশ্যটিই নতুন বিজ্ঞাপনের মাধ্যমে তুলে ধরে লেখা হয়েছে, “এই বেলা কখনওই শেষ হবে না।” টুইটারে আবার ছবির ক্যাপশনে লেখা হয়েছে, “সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত জুটির কামব্যাক ছবি বেলাশুরু। ভারতীয় সিনেমায় এই প্রথমবার দুই মুখ্য চরিত্র আর বেঁচে নেই।”
#Amul Topical: Belashuru, the film stages the comeback of Shri Soumitra Chattopadhyay and Smt Swatilekha Sengupta- the first time in Indian cinema that both lead actors of a film have passed away. pic.twitter.com/utN48iJgOh
— Amul.coop (@Amul_Coop) May 23, 2022
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2025 Sangbad Pratidin Digital Pvt. Ltd. All rights reserved.