১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বলিউডের বিচক্ষণ সেলেব দম্পতি অক্ষয়-টুইংকল। সোশ্যাল মিডিয়ায় দু’জনেই বেশ সক্রিয়।  যে কোনও গরম ইস্যু নিয়ে বেশ সরব হতে দেখা যায় এই তারকা দম্পতিকে। বিশেষত, সরকারের সমালোচনা করতে টুইংকল পিছপা হন না। নিত্যদিনের নানা পোস্টে অনুরাগীদের আনন্দ দিতেও অক্ষয়-ঘরনির জুড়ি মেলা ভার। এবারও ইনস্টাগ্রাম প্রোফাইলে টুইংকলের পোস্টে হাসির রোল উঠেছে। স্বামী অক্ষয় আসলে টুইংকলকে মহার্ঘ্য পিঁয়াজ দিয়ে তৈরি একটি কানের দুল উপহার দিয়েছেন। যে ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পিঁয়াজের ঝাঁজে ইতিমধ্যেই নাভিঃশ্বাস উঠেছে সাধারণের। কোথাও একশ’র ক্লাব পেরিয়েছে তো কোথাও আবার দামে দুশো ছুঁইছুঁই। হেঁশেলে অন্য শাক-সবজির থেকে কদরও বেশি তাঁর। বাড়ন্ত দামে তাই অন্য আনাজের সঙ্গে বন্ধুত্বে আড়ি দেখিয়েছে পিঁয়াজ। এককথায় ‘উনি’ মহার্ঘ্য! অক্ষয়ও তৎপরতার সঙ্গে দুর্মূল্য পিঁয়াজ নিয়ে রসিকতা করেছেন। লেখিকা-অভিনেত্রী টুইংকল তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি অদ্ভূতদর্শন কানের দুলের ছবি শেয়ার করেছেন। যে ঝুমকো দু’টি তৈরি পিঁয়াজ দিয়ে। সঙ্গে ক্যাপশনও ফেঁদেছেন বেশ খাসা। খানিক রসিকতার ছলে।

বহুমূল্য পিঁয়াজ নিয়ে মজাচ্ছলে টুইংকল লিখেছেন, “আমার পার্টনার (অক্ষয় কুমার) কপিল শর্মার শোয়ে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে আমায় বললেন, ওরা আসলে করিনাকে এই দুল দেখাচ্ছিল। কিন্তু আমার মনে হল, করিনার খুব একটা ভাল লাগেনি। তবে আমি জানতাম যে তোমার এটা দারুণ লাগবে। তাই তোমার জন্য নিয়ে এলাম এই দুলজোড়া।” স্বামীর দেওয়া উপহার যে টুইংকলের বেশ মনে ধরেছে, সেকথাও ব্যক্ত করেছেন তিনি পোস্টে। লিখেছেন, “অনেক সময় খুব ছোট কোনও জিনিসও আপনার হৃদয় স্পর্শ করে যায়।” 

[আরও পড়ুন: অগ্নিগর্ভ অসম, CAB-এর প্রতিবাদে বিজেপি ছাড়লেন অভিনেতা যতীন বোরা ]

বর্তমানে ‘পিঁয়াজ’ যে সেলিব্রিটির থেকে কোনও অংশে কম নয়, তা খবরের শিরোনাম দেখলেই বোঝা যায়। রোজ খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছে। এই আনাজের দামের ঝাঁজে যখন আম-আদমির চোখে জল, টুইংকলের এই পোস্ট যে তাঁদের মুখে হাসি এনে দিয়েছে, তার প্রমাণ মিলল পোস্টের কমেন্ট বক্সেই।

প্রসঙ্গত, অক্ষয় কুমার এবং করিনা কাপুর সম্প্রতি তাঁদের আগামী ছবি ‘গুড নিউজ’-এর প্রচারের জন্য কপিল শর্মার কমেডি শোয়ে গিয়েছিলেন। সেখানেই পিঁয়াজের দাম নিয়ে রসিকতা করতে গিয়ে ওই পিঁয়াজের ঝুমকোজোড়া প্রকাশ্যে আনেন সঞ্চালক কপিল। অক্ষয় সেটাই বাড়ি নিয়ে এসে স্ত্রীকে উপহার দেন। কারণ, লেখিকা টুইংকল কিন্তু যে কোনও ইস্যু নিয়ে সরকারের সমালোচনা করতে পিছপা হন না। কাজেই স্ত্রীর মন বুঝে অক্ষয়ের এই রসিকতা যে বেশ প্রশংসনীয়, বলছে নেটদুনিয়া।    

[আরও পড়ুন: সর্বকালের সেরা মূর্খামি, CAB নিয়ে কেন্দ্রকে তোপ অসমের ভূমিপুত্র অভিনেতা আদিলের ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং