Advertisement
Advertisement

Breaking News

Gautam Gambhir

চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালে বেটিংয়ের বিজ্ঞাপন! নেটিজেনদের রোষে গম্ভীর

ফাইনাল চলাকালীনই গম্ভীরের বিজ্ঞাপন ঘিরে নেটদুনিয়ায় প্রবল বিতর্ক।

Gautam Gambhir faces the heat on promoting betting app

ফাইল ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:March 9, 2025 3:29 pm
  • Updated:March 9, 2025 3:49 pm  

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনাল খেলছে ভারতীয় দল। কিন্তু দলের কোচ গৌতম গম্ভীরকে দেখা গেল অনলাইন বেটিংয়ের বিজ্ঞাপনে! রবিবার ফাইনাল চলাকালীনই গম্ভীরের বিজ্ঞাপন ঘিরে নেটদুনিয়ায় প্রবল বিতর্ক। ক্রিকেটপ্রেমীদের তোপ, কোচ হয়ে এমন আচরণ মোটেই শোভা পায় না।

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে মুখোমুখি ভারত ও নিউজিল্যান্ড। রোহিতরা যেমন অস্ট্রেলিয়াকে চূর্ণ করে ফাইনালে উঠেছেন, তেমনই নিউজিল্যান্ডের কাছে পর্যুদস্ত হয়েছে দক্ষিণ আফ্রিকা। টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত টুর্নামেন্টে অপরাজিত। গ্রুপ পর্বের ম্যাচেও মুখোমুখি হয়েছিল ভারত-নিউজিল্যান্ড। সেখানে ৪৪ রানে জিতেছিলেন রোহিতরা। এবার ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ‘বদলা’ নিতে চায় মেন ইন ব্লু।

সেই হাইভোল্টেজ ম্যাচের দিন সকালেই নিজের এক্স হ্যান্ডেলে একটি বিজ্ঞাপনী পোস্ট করেন গম্ভীর। রিয়েল ১১ নামে একটি বেটিং অ্যাপের বিজ্ঞাপন করেন মেন ইন ব্লু কোচ। ওই বিজ্ঞাপন শেয়ার করে গম্ভীরের ক্যাপশন ‘রো-কো জুটি কি ভারতকে আরও একটি চ্যাম্পিয়ন্স ট্রফি এনে দেবে? রিয়েল ১১তে এমন সহজ প্রশ্নের উত্তর দিয়ে ১ কোটি টাকা পর্যন্ত পুরস্কার জিতুন।’

এই বিজ্ঞাপন প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা। ভারতীয় দলের কোচ মেগা টুর্নামেন্ট চলাকালীন এভাবে বেটিংয়ের বিজ্ঞাপন করছেন, সেটা মেনে নিতে পারেননি ক্রিকেটপ্রেমীদের একটা বড় অংশ। যেহেতু বিরাট কোহলি এবং রোহিত শর্মার নাম উল্লেখ করেছেন গম্ভীর, তাই অনেকেই প্রশ্ন তুলেছেন প্রথম একাদশ নির্বাচন নিয়েও। বিসিসিআই কেন এভাবে বিজ্ঞাপন করার অনুমতি দিচ্ছে, সেই প্রশ্নও তুলেছেন ক্রিকেটপ্রেমীরা। সবমিলিয়ে ফাইনালের মধ্যেই বিতর্কের মধ্যে ভারতীয় দলের হেডস্যর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement