Advertisement
Advertisement

Breaking News

Mathurapur

অসুস্থ পিসিকে দেখতে গিয়ে বিপাকে প্রার্থী, বাপি হালদারকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান এলাকাবাসীর

বাপি হালদারের পালটা অভিযোগ, ওই এলাকার পাঁচ-ছয় জন বিজেপি কর্মী, সমর্থক তাঁর যাতায়াতের পথের ছবি তুলে নোংরা রাজনীতি করেছেন। ভোটের আগের দিন এলাকায় উত্তেজনা তৈরি করতেই বিজেপি এই কৌশল বলে দাবি তৃণমূল প্রার্থীর।

2024 Lok Sabha Election: TMC candidate Bapi Haldar faces agition after visiting relative's house, BJP allegedly raises 'go back' slogan
Published by: Sucheta Sengupta
  • Posted:May 31, 2024 9:49 pm
  • Updated:May 31, 2024 9:54 pm

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ভোটের আগের দিন অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়ে এলাকাবাসীর বিক্ষোভের মুখে পড়লেন মথুরাপুরের (Mathurapur) তৃণমূল প্রার্থী বাপি হালদার। তাঁকে ঘিরে উঠল ‘গো ব্যাক’ স্লোগান। এলাকাবাসীর অভিযোগ, প্রচারের সময়সীমা শেষ হওয়ার পরও প্রার্থী সেখানে প্রচার করতেই গিয়েছেন। আর তাতেই আপত্তি তাঁদের। যদিও বাপি হালদারের দাবি, প্রচার একেবারেই নয়। তিনি অসুস্থ পিসিকে দেখতে গিয়েছিলেন। সরু গলি থাকায় গাড়ি রেখে হেঁটেই যাচ্ছিলেন। তাতেই সকলে ভেবেছেন, তিনি প্রচারে গিয়েছেন।

নির্বাচন কমিশনের (Election Commission of India) নির্দেশ অনুযায়ী, ১ জুন শেষ দফা ভোটের আগে বৃহস্পতিবার বিকেল পাঁচটায় নির্বাচনী প্রচার শেষ হয়ে গিয়েছে। তার পর শুক্রবার দুপুরে রায়দিঘির নালুয়া অঞ্চলে গিয়েছিলেন মথুরাপুরের তৃণমূল প্রার্থী (TMC Candidate)বাপি হালদার। কয়েকজনকে সঙ্গে নিয়ে ৪৫/৪৬/৪৮ নম্বর বুথ এলাকায় গেলে তাঁকে ঘিরে ধরেন এলাকাবাসী। রাস্তায় বসে বিজেপি সমর্থকরা বিক্ষোভ দেখাতে থাকেন বলে অভিযোগ। বিজেপির (BJP)অভিযোগ, নির্বাচনী প্রচারে বাপি হালদার এলাকায় ঢুকেছেন। এনিয়ে এলাকায় সাময়িক উত্তেজনা তৈরি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

[আরও পডু়ন: অসুস্থ শরীর, এবারও ভোট দিতে পারবেন না বুদ্ধদেব ভট্টাচার্য!]

বাপি হালদার জানান, এদিন দুপুরে তিনি তাঁর পিসির বাড়ি গিয়েছিলেন। পিসি অসুস্থ, শয্যাশায়ী দীর্ঘদিন ধরেই। লোকসভা নির্বাচনের (2024 Lok Sabha Election) প্রচারে ব্যস্ত থাকায় এতদিন তিনি সেখানে যেতে পারেননি। তাই প্রচার শেষের পর পিসতুতো দাদারা তাঁকে ডেকেছিলেন। পিসির বাড়ি পর্যন্ত গাড়ি ঢুকতে না পারায় রাস্তায় গাড়ি রেখে তিনি কিছুটা পথ হেঁটেই গিয়েছিলেন। কোনও প্রচারের উদ্দেশ্যই যাননি। বাপি হালদারের পালটা অভিযোগ, ওই এলাকার পাঁচ-ছয় জন বিজেপি কর্মী, সমর্থক তাঁর যাতায়াতের পথের ছবি তুলে নোংরা রাজনীতি করেছেন। আসলে ভোটের আগের দিন এলাকায় উত্তেজনা তৈরি করতেই বিজেপি এই কৌশল বলে দাবি তাঁর। যদিও তিনি কোনও প্ররোচনায় পা না দেওয়ার পরামর্শ দিয়েছেন ভোটারদের।

Advertisement

[আরও পডু়ন: ৫৬ ডিগ্রি! এবার দিল্লিকে টপকে অগ্নিদৌড়ে শীর্ষে নাগপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ