Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

কেশপুরে প্রচারে গিয়ে আক্রান্ত হিরণ! তৃণমূলের প্রতীক আঁকা টিশার্টে হামলার অভিযোগ

পরিকল্পনা করে দেবের নেতৃত্বেই হামলা চলেছে বলে অভিযোগ বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের।

2024 Lok Sabha Election: Hiran Chatterjje accuses being attacked at Keshpur by the goons who wore t-shirts with TMC symbol
Published by: Sucheta Sengupta
  • Posted:May 16, 2024 6:19 pm
  • Updated:May 16, 2024 7:39 pm

সম্যক খান, মেদিনীপুর: প্রচারে বেরিয়ে আক্রান্ত ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার কেশপুর এলাকার জগন্নাথপুরে প্রচারে গেলে তাঁর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখানো হয় বলে অভিযোগ। হিরণের সঙ্গে থাকা বিজেপি কর্মীরা পালটা তাঁদের দিকে তেড়ে যান। দুপক্ষের হাতাহাতির মাঝে পড় প্রচার বন্ধ থাকে বেশ কিছুক্ষণ। পরে পরিস্থিতি শান্ত হলে হিরণ বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ করেন। তাঁর অভিযোগ, এই হামলা ঘাটালের তারকা তৃণমূল প্রার্থী দেবের পরিকল্পনা মাফিক।

লোকসভা ভোটের মরশুমে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নিয়মিত অশান্তির খবর প্রকাশ্যে আসছে। পরিস্থিতি আয়ত্তে রাখতে সবরকম চেষ্টা চালাচ্ছে প্রশাসন। এই পরিস্থিতিতে গত সপ্তাহে কেশপুরে প্রচারে গিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন দেব(Dev)। বলেছিলেন, “বিজেপি মরিয়া হয়ে গিয়েছে জেতার জন্য। ১০ থেকে ২০ তারিখের মধ্যে বিজেপির নেতা-কর্মীকে খুন করা হতে পারে। রাজনৈতিক কারণে নিজেদের কর্মীদের খুন করে দোষ চাপানো হতে পারে তৃণমূলের (TMC) কাঁধে।” দেবের এই মন্তব্যকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে।

Advertisement

[আরও পড়ুন: কাঁথি বিজেপিতে আদি-নব্য দ্বন্দ্ব চরমে, সৌমেন্দুর বিরুদ্ধে নির্দল প্রার্থী বিক্ষুব্ধ নেতা, সমর্থন হিন্দু মহাসভার]

বৃহস্পতিবার বিকেলের দিকে কেশপুরের (Keshpur) দিকে জগন্নাথপুরে প্রচারে গিয়েছিলেন হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। গাড়ি থেকে নেমে হেঁটে গ্রামে ঢোকার পরই অভিযোগ, তৃণমূলের প্রতীক চিহ্ন আঁকা টিশার্ট পরে কয়েকজন যুবক এগিয়ে আসে, তাঁর গাড়ি ধরা হয়। বাধা দেওয়া হয় বিজেপি প্রার্থীকে। তা দেখে তাঁদের দিকে তেড়ে যান হিরণের সঙ্গে থাকা বিজেপি কর্মীরা। বেশ কিছুক্ষণ বাকবিতন্ডা হয় উভয় পক্ষের মধ্যে। হিরণের অভিযোগ, তৃণমূল প্রার্থী দেব আগেই অশান্তি নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন। আসলে ঘাটালে আতঙ্ক ছড়ানোর পরিকল্পনা ছিল তৃণমূলেরই। আজকের ঘটনা তার প্রমাণ বলে দাবি হিরণের। আগামী ২৫ মে ঘাটালে লোকসভা ভোট (2024 Lok Sabha Election)। তার আগে এধরনের ঘটনা ঘটিয়ে বিজেপিকে ঠেকানোর চেষ্টা করছে তৃণমূল, এমনই অভিযোগ বিজেপি প্রার্থীর। 

[আরও পড়ুন: লালদুর্গে ফুটেছে জোড়াফুল, প্রার্থী বদল করে আরামবাগের গেরুয়া ঢেউ রুখতে পারবে তৃণমূল?]

২০২৪ এর পূজা সংক্রান্ত সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের দেবীপক্ষ -এর পাতায়।

চোখ রাখুন
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement